সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতীতে জুয়া খেলার সময় নগদ টাকাসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার ৯ জুন র‌্যাব-১২ সিপিসি-৩ এর টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিংহটিয়া গ্রামে অভিযান পরিচালনা করে ৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এ সময় জুয়া খেলার আসর থেকে নগদ ২৫ হাজার ৬০০ টাকা এবং এক বান্ডেল তাস উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার হাওড়াপাড়া গ্রামের মৃত আদুর ছেলে সায়েদ আলী (৪৫), গোপালপুর গ্রামের মৃত আসক আলীর ছেলে জুলহাস (৪৪), শিহরাইল গ্রামের মৃত বিশার ছেলে ফজলু মিয়া (৩৫) ঐ মৃত শাহজাহানের ছেলে মঞ্জুরুল (৪৫), বানিয়াফৈর গ্রামের মৃত আয়েদ আলীর ছেলে মুক্তার হোসেন (৫২), নারানদীয়া দৌলতপুর গ্রামের আঃ খালেকের ছেলে মেছের আলী (২৬)। তাদের বিরুদ্ধে কালিহাতি থানায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840